A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site
Home / জাতীয় / বিচার ব্যবস্থাকে কলুষিত করেছিলেন”জিয়াউর রহমানই”

বিচার ব্যবস্থাকে কলুষিত করেছিলেন”জিয়াউর রহমানই”

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান বিচার ব্যবস্থাকে প্রথম কুলুষিত করেছিলেন। আর সেই দলটির নেতারা একজন অসুস্থ মানুষকে সুস্থ বলে বিভ্রান্তি সৃষ্টি করছে উল্লেখ করে তিনি বলেন, জিয়াউর রহমান সুপ্রিম জুডিশিয়াল কাউন্সিল গঠন করেন, সেটাকে ব্যবহার না করেই বহু বিচারপতিকে অপসারণ করেছিলেন।

আজ রবিবার দুপুরে কুষ্টিয়া শিল্পকলা একাডেমি চত্বরে জাতীয় শ্রমিকলীগ কুষ্টিয়া জেলা শাখার সম্মেলনে প্রধান অতিথি হিসেবে যোগ দেয়ার আগে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে একথা বলেন তিনি।

হানিফ বলেন, আওয়ামী লীগ বিচার ব্যবস্থা এবং গণতন্ত্রের প্রতি সবসময় শ্রদ্ধাশীল। প্রধান বিচারপতি নিজে যেভাবে চেয়েছেন সেভাবেই তিনি অবসরে গিয়েছেন। এখানে কারো কোনো কিছু বলার নেই।

তিনি বিএনপির প্রতি অনুরোধ জানিয়ে বলেন, বিএনপির বিচার ব্যবস্থাকে কলুষিত করার অতীত রাজনীতি দেখেছে জাতি। এই নোংরা রাজনীতি পরিহার করারও অনুরোধ জানান তিনি। বিএনপির আজকের রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানের সমাবেশের কথা উল্লেখ করে হানিফ বলেন, নিয়মতান্ত্রিক ভাবে সভা সমাবেশ করতে হলে পুলিশের অনুমতির প্রয়োজন হয়, আর সে ভাবেই তাদেরকে অনুমতি দেয়া হয়েছে এখানে বাধার প্রশ্ন কেন।

বিএনপি সব সময় যে অসুস্থ রাজনীতির চিন্তা চেতনার মধ্যে থাকে তা তাদের এ ধরনের বক্তব্যের মাধ্যমেই বোঝা যায়।

এর আগে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং কবুতর উড়িয়ে দিনব্যাপী সম্মেলনের উদ্বোধন করা হয়। জেলা শ্রমিক লীগের সভাপতি গোলাম মোস্তফার সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতীয় শ্রমিক লীগের কার্যকরি সভাপতি ফজলুল হক মন্টু, জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান।

সম্মেলনে প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মো. সিরাজুল ইসলাম।

SHOP NOW

About admin

Check Also

বাস-ট্রাকের সংঘর্ষে টাঙ্গাইলে নিহত ২

টাঙ্গাইলের কালিহাতী উপজেলায় বাস ও ট্রাকের সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!